২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শাশুড়ির নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেলো পুত্রবধূ ও নাতনী

শাশুড়ির নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেলো পুত্রবধূ ও নাতনী - প্রতীকী ছবি

গভীর রাতে শাশুড়ির নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেছে পুত্রবধূ ও নাতনী। রোববার রাতে ঘটনাটি ঘটেছে মাদারীপুরের রাজৈর উপজেলার সাতপাড় গ্রামে। পরে সোমবার এসিড হামলার শিকার দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত শাশুড়ি গীতা মন্ডল পলাতক রয়েছেন।

পুলিশ, হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার সাতপাড় গ্রামে পারিবারিক কলহের জের ধরে রোববার গভীর রাতে শাশুড়ি গীতা মন্ডল ঘুমন্ত অবস্থায় ছেলের বউ সমাপ্তি মন্ডল (২১) ও ৬ মাস বয়সী নাতনী স্নিগ্ধাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এতে পুত্রবধূ সমাপ্তি মন্ডল ও শিশু কন্যা স্নিগ্ধা ঝলসে যায়।

পরে তাদের দুইজনকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে সমাপ্তির শাশুড়ী গীতা মন্ডল পলাতক রয়েছেন।

এ ব্যাপারে এসিড হামলার শিকার সমাপ্তির স্বামী মিল্টন মন্ডল জানান, আমি আমার স্ত্রী ও মেয়েকে নিয়ে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আছি। আমি যে মায়ের গর্ভে জন্মগ্রহণ করেছি তাকে নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

এ বিষয়ে রাজৈর হাসপাতালের ডাঃ হামিদা আক্তার জানান, সোমবার সকালে এক গৃহবধূ ও তার শিশু কন্যা এসিডে আক্রান্ত হয়ে হাসপাতালে এসেছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি মোঃ শাহজাহান জানান, পুত্রবধূ ও নাতনীর ওপর এসিড নিক্ষেপের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আমরাও জেনেছি মিল্টনের মা গীতা মন্ডল এ ঘটনা ঘটিয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল