২৭ মে ২০১৯

নারী গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

আড়াইহাজারে সায়মা আক্তার (১৬) নামের এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের ভৈরবদী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের গোলজারের মেয়ে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) হুমায়ুন কবির জানান, মেয়েটির বাবার মানসিক সমস্যা রয়েছে। তিনি রুপগঞ্জের ফকির গার্মেন্টেস শ্রমিক হিসেবে কাজ করতো। চাচা তাকে দেখা শুনা করতো। বৃহস্পতিবার কাজ করে এসে ঘরে শুয়ে থাকে। সকালে দরজা খুলতে দেরী হওয়ায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

একটি সুত্র জানায়, তার চাচি রাবেয়ার সাথে নিহত সায়মার ঝগড়া হয়েছিল। চাচি তাকে মারধর করারও অভিযোগ করেছে । দীর্ঘ দিন ধরে চাচি তাকে মানসিক নির্যাতন করে আসছিল।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, উদ্ধার হওয়া লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার আগে হত্যা না আত্মহত্য তা বলা যাচ্ছে না।


আরো সংবাদ

Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario