২৫ মে ২০১৯

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন - নয়া দিগন্ত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক গার্মেন্টস কর্মী প্রেমিকা। হয় বউ হয়ে প্রেমিকের ঘরে উঠবেন, নতুবা লাশ হয়ে কবরে যাবেন বলে জানান ওই গার্মেন্টস কর্মী। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায়।

জানা যায়, উপজেলার বরাইদ ইউনিয়নের সাভার গ্রামের ছোরহাব আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেনের (২২) সাথে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কবির মোল্যার মেয়ের সাথে দীর্ঘদিন যাবৎ মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক চলছিল। বৃহস্পতিবার ফরহাদ ওই মেয়েকে ফোন দিয়ে তার বিয়ের করার কথা জানায়। পরে রাতে বন্ধু হাসানের বাড়িতে আটকে রেখে প্রেমিকাকে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায় ফরহাদ।

শুক্রবার সকালে ওই গার্মেন্টস কর্মী বিয়ের দাবিতে প্রেমিক ফরহাদের বাসায় অবস্থান নেয়। এদিকে বাড়িতে অবস্থান নেয়ায় ফরহাদের বাড়ির লোকজন বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছে।

এ বিষয়ে শুক্রবার দুপুরে (২৬ এপ্রিল) ভূক্তভোগী ওই নারী জানায়, ফরহাদের সাথে ৮ বছর আগে মোবাইল ফোনে পরিচয় হয়। পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার কথামত স্বামীকে তালাক দিয়েছি। বিভিন্ন সময়ে ফরহাদ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। ও (ফরহাদ) জীবনটাকে শেষ করে দিয়েছে। ফরহাদ বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই।

এ বিষয়ে প্রেমিক ফরহাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করে তিনি জানান, আগে তার সাথে মোবাইলে কথা হতো। এখন যোগাযোগ নেই।

ফরহাদের চাচা মোঃ মজনু মিয়া জানান, ওই মেয়ের পরিবারের লোকজনের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। উভয়পক্ষের লোকজনকে নিয়ে সমাধান করা হবে।

সাটুরিয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। থানায় অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa