২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শবে বরাতের রাতে মিরণকে হত্যা করে আমিন-পল্টু

স্কুলছাত্র মুমতাহিন হাসান মিরণ হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামী মোঃ আমিন ও সৌরভ হোসেন পল্টু - নয়া দিগন্ত

কুমিল্লা মডার্ন হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দুই আসামীর নাম মোঃ আমিন ও সৌরভ হোসেন পল্টু। বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামের হালিশহর এলাকা থেকে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আমিন নগরীর ঠাকুরপাড়া এলাকার ফজিলাতুন্নেছা মডার্ন হাইস্কুলের ৭ম শ্রেণির ছাত্র ও জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের নোয়াব মিয়ার ছেলে এবং পল্টু স্কুল থেকে ঝরে পড়া কিশোর ও ঠাকুরপাড়ার আলমগীর হোসেনের ছেলে।

নিহত স্কুলছাত্র মুমতাহিন হাসান মিরণ

 

দুপুরে কুমিল্লা কোতয়ালী থানায় প্রেস ব্রিফিংয়ে ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া সাংবাদিকদের জানান, গত রোববার শবে বরাতের রাতে ঠাকুরপাড়া এলাকায় আমিন ও পল্টুসহ তাদের সঙ্গীয়রা স্কুলছাত্র মিরণকে ছুরিকাঘাত করে হত্যা করে। এরপর থেকে আমিন ও পল্টুসহ মামলার অন্যান্য আসামিরা পলাতক ছিলো।

ঘটনার পর থেকে অভিযান চালিয়ে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত তুষার আহমেদ রিয়াদ নামে এক কিশোরকে জেলার চান্দিনা থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বিভিন্নস্থানে অভিযান চালানোর পর হালিশহর এলাকা থেকে আমিন ও পল্টুকে গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা মিরণ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement