২৭ মে ২০১৯

নারায়ণগঞ্জে আলোচিত শিল্পপতি জয়নাল গ্রেফতার

আল জয়নাল - সংগৃহীত

সদর মডেল থানায় দায়েরকৃত একটি চাঁদা দাবি মামলায় নারায়ণগঞ্জের আলোচিত শিল্পপতি জাতীয় পার্টির (এরশাদ) নেতা আল জয়নালকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে থানা-সংলগ্ন আল জয়নাল প্লাজা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় জমি সংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদা দাবি মামলা করেন।

সদর মডেল থানা পুলিশ ওই মামলার সূত্র ধরে বুধবার রাত সোয়া ১২ টার দিকে নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে নয়া দিগন্তকে বলেন, শহরের কালিরবাজার একটি জমি জোরপূর্বক দখল ও চাঁদা দাবির অভিযোগে তার বিরুদ্ধে স্বর্ণব্যবসায়ী সমিতির সভাপতি বুধবার সন্ধ্যায় মামলা দায়ের করেন রাতে তাকে গ্রেফতার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বছরের ৩০ মে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন আল জয়নাল।
এর আগে তিনি আওয়ামী লীগের অঙ্গসংগঠন তাঁতীলীগের কেন্দ্রীয় নেতা ছিলেন।

তার বিরুদ্ধে ভুমিদস্যুতা, প্রতারণা, পুলিশকে লক্ষ্য করে গুলিসহ বিভিন্ন অপরাধে একাধিক অভিযোগ, জিডি ও মামলা রয়েছে।


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario