১৭ আগস্ট ২০১৯

শ্রীনগরে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা, প্রতিবাদে বাড়িঘর ভাংচুর

-

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শ্রীধরপুর এলাকায় রিফাত দেওয়ান (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে কয়েকজন তরুণ ওই স্কুলছাত্রকে পেটায়। পরে আজ মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

রিফাত শ্রীধরপুর গ্রামের নিজাম দেওয়ানের ছেলে ও বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

রিফাতের মামা ইউনুস মঞ্জু জানান, গেল ২৬ মার্চ পাশর্^বর্তী সিরাজদীখান উপজেলার শেখরনগর এলাকায় একটি কনসার্টে রিফাতের সাথে রাহুলসহ কয়েকজনের ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরেই সোমবার দিবাগত রাতে রাহুল মোবাইল ফোনে কল করে রিফাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে শ্রীধরপুর ব্রিজের উপড় গেলে রাহুল ও তার সঙ্গীয় বেশ কয়েক তরুণ রিফাতকে হাতুড়ি দিয়ে পেটায়। রিফাতের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে ঢাকার কলাবাগানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বেলা ১২টার দিকে রিফাত মারা যায়।

এ ঘটনায় অভিযুক্ত তরুণ রাহুল পার্শ্ববর্তী সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামের মো: ফরিদের ছেলে। এ ঘটনায় জড়িত অপর তরুণ বাবু ও রবিনসহ সবার বাড়িই সিরাজদীখান উপজেলার পাউসার গ্রামে।

এদিকে, রিফাতের মৃত্যুর খবর পেয়ে শ্রীধরপুর গ্রামের বিক্ষুব্ধ জনতা পার্শ্ববর্তী পাউসার গ্রামে হামলা চালিয়ে অর্ধশত বাড়িঘর ভাংচুর করেছে। বর্তমানে সেখানে উত্তেজনা বিরাজ করছে।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, নিহত রিফাতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়াদী হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্ট পাওয়ার পর থানায় মামলা দায়ের করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

পরীক্ষায় ফেলের ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ : অভিযুক্ত শিক্ষক গ্রেফতার বাংলাদেশের কোচ হতে পেরে উচ্ছ্বসিত ডমিঙ্গো বিশ্বের সবথেকে 'হ্যান্ডসাম' পুরুষ হৃত্বিক বাগাতিপাড়ায় সাপের দংশনে শিশুর মৃত্যু মিরপুরে বস্তিতে আগুনের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন প্রিয়ার কোলে নতুন অতিথি ডেঙ্গুর বিস্তাররোধে জনসচেতনতা ও জনসম্পৃক্ততা জরুরী: এলজিআরডি মন্ত্রী খুলনায় সড়কে চলছে মাছ ধরার উৎসব ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি : সেতুমন্ত্রী প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু : আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড? বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের গভীর তদন্তে শক্তিশালী কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর

সকল




bedava internet