২২ আগস্ট ২০১৯

ফরিদপুরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে : আটক ১

ধর্ষণ
ফরিদপুরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে : আটক ১ - প্রতিকী ছবি

ফরিদপুরের সালথা উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে সেই দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেড়ে দিয়েছে বখাটেরা। এ ঘটনার পর ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। পুলিশ এক বখাটেকে গ্রেফতার করেছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, সম্প্রতি সালথার লক্ষণদিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে যুগীকান্দা লক্ষণদিয়া গ্রামের দুই বখাটে জোরপূর্বক ধর্ষণ করে এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে। ওই ছাত্রীর গ্রামের দুই প্রতিবেশী জনৈক মাসুদ ফকিরের ছেলে শাকিল (১৯) ও তার বন্ধু, বজলু মাতুব্বরের ছেলে জাবের মাতুব্বর (১৮) এভাবে ধর্ষণের দৃশ্য ধারণ করে ঘটনার কথা কাউকে না জানাতে বলে। জানালে মেরে ফেলার হুমকি দেয়।

এদিকে, মেয়েটি লোকলজ্জা ও প্রাণের ভয়ে একথা কাউকে না বললেও বখাটেরাই সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়। স্থানীয় ভাবে বিষয়টি জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

একপর্যায়ে ধর্ষণের শিকার ওই ছাত্রী তার অভিভাবকদের নিকট বিষয়টি জানানোর পরে তারা এলাকার মাতুব্বরদের নিকট বিচার দেন। তবে তাদের কাছ থেকে কোনো সুরাহা তারা পাননি। এরপর এ ব্যাপারে সালথা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর ভাই বলেন, ‘গত ৫ এপ্রিল রাত নয়টার দিকে তার বোন প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে প্রতিবেশী শাকিল ও জাবের তাকে মুখ চেপে বাড়ির পাশে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের সেই দৃশ্য মোবাইলে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়। ওরা আমার বোনকে হুমকিও দেয় যে, একথা কাউকে বললে তাকে খুন করে ফেলবে। পরে সেই দৃশ্য এলাকার ছেলেদের মোবাইলে ছড়িয়ে পড়ার পর আমরা ওকে চাপ দিই। তখন আসল ঘটনাটি সে খুলে বলে।’

এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে সালথা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত শাকিলকে সোমবার বিকেলে গ্রেফতার করেছে।

সালথা থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার মূল নায়ক শাকিলকে গেফতার করা হয়েছে। জাবেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet