১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ - ছবি : সংগ্রহ

মানিকগঞ্জের সিংগাইরে প্রেমিককে বেঁধে তিন বখাটে যুবক প্রেমিকাকে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে।  অভিযোগ পাওয়ার পর পুলিশ সেই ভিডিও উদ্ধার এবং দুই ধর্ষক ও তিন সহযোগীকে আটক করেছে। অন্য দু'জনকে আটকের চেষ্টা চলছে বলে জানা গেছে। ভিকটিমের মেডিক্যাল পরীক্ষা এবং আটক দুই ধর্ষক এবং ওই মেয়ের ডিএনএ টেস্ট সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এবং সিংগাইর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

তিনি বলেন, সিংগাইর উপজেলার এক কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার এক কলেজ ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার দিবাগত রাতে ওই যুবক তার প্রেমিকার সাথে দেখা করতে সিংগাইরে যায়। এ সময় এলাকার সাতজন বখাটে যুবক তাকে আটক করে তার মোবাইলে ফোন দিয়ে ওই নারীকে বাড়ির বাইরে ডেকে আনে। পরে ওই প্রেমিককে বেঁধে তিন যুবক প্রেমিকাকে ধর্ষণ করে এবং অন্য ৪ জন তাদের এই কাজে সহযোগিতা করেন। এই ঘটনাটির ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে ওই ভিডিও দেখে আসামিদেরকে শনাক্ত করা হয়। আসামিদের জেল হাজতে এবং ভিকটিমকে তার পরিবারের জিম্মায় রাখা হয়েছে।

শনিবার ভোরে ওই যুবক তার ভাইকে মোবাইল ফোনে বিস্তারিত জানালে তিনি পুলিশের হেল্প লাইন ৯৯৯-এ ফোন করে সহায়তা চান। বিষয়টি সিংগাইর থানা পুলিশ অবগত হলে শনিবার সকালে তাদের ওই এলাকা থেকে উদ্ধার করেন। এ ঘটনায় ওই নারী৭ জনের বিরুদ্ধে সিংগাইর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এই মামলার ভিত্তিতে এজাহারভুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন দিপু (১৯), নাজমুল (২১), ফজর আলী (১৮), শিপন খান (১৮) ও নোমাজ আলী (২০)। আরেক ধর্ষক সুজন দেওয়ান (২৮) ও সহযোগী চানুকে (২২) গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি বলেন, ২১ এপ্রিল আটক আসামিদের মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল আমলি আদালতে প্রেরণ করলে আদালতের বিচারক জাহাঙ্গীর আলম ২৩ এপ্রিল মামলার শুনানির দিন নির্ধারণ করেছেন এবং আসামিদের জেল-হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আদালতের অনুমতি নিয়ে আটক দুই ধর্ষক এবং ওই মেয়ের ডিএনএ টেস্ট সম্পন্ন হয়েছে।

এর আগে শনিবার বিকেলে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসাপাতালে ভিকটিমের মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হযেছে। দ্রুত মেডিক্যাল রিপোর্ট সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. লুৎফর রহমান।

শিশু ধর্ষণচেষ্টা, পুরোহিত আটক
যশোর অফিস

যশোরে সাড়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রকাশ ব্যানার্জী (৫৪) নামে এক পুরোহিতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে যশোর শহরতলী বিরামপুর শ্রী শ্রী অনুকূল চন্দ্র ঠাকুর মন্দির থেকে তাকে আটক করা হয়।

আটক প্রকাশ ব্যানার্জী ওই মন্দিরের পুরোহিত এবং একই এলাকার কালীপদ ব্যানার্জীর ছেলে।
যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, ১৪ এপ্রিল দুপুরে প্রকাশ ব্যানার্জী মন্দিরে পূজা অর্চনা করছিলেন। সেই সময় শিশুরাও উপস্থিত ছিল। একপর্যায়ে প্রকাশ তার প্রতিবেশী সাড়ে ৯ বছর বয়সী এক মেয়ে শিশুকে মন্দিরের মধ্যে পর্দা টানানো একটি কক্ষে নিয়ে চকলেট দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালান। ওই শিশুটি চিৎকার করলে বিষয়টি ফাঁস হয়ে যায়। খবর পেয়ে পুলিশ প্রকাশকে আটক করে।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল