২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে - সংগৃহীত

রাজবাড়ীতে ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের নয়জন অসুস্থ হয়েছেন। এদের মধ্যে সাতজনকে শুক্রবার রাতে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামে।

আসুস্থরা হলেন, কেসমত আলী সেখ (৫০), তার স্ত্রী জুলেখা বেগম (৪৫), মেয়ে নারগিস (২০) ও সালেহা (৩০), ছেলে জিহাদ সেখ (১০), জামাতা মিন্টু (৩০), নাতি তাহা (৫), কেয়া (৭), সাথি (৮)।

হাসপাতালে ভর্তি থাকা কেসমত আলী সেখ বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী শহরের মুরগি বাজারের জনৈক আজিজের একটি দোকান থেকে দুই কেজি ওজনের একটি মুরগি কিনে বাড়ি আসি। ওই মুরগি ওই দিন রাতে খাই।তিনি জানান, ওই মুরগির মাংস খাওয়ার পর থেকে তাদের জ্বর, বমি ও পায়খানা শুরু হয়।

একপর্যায়ে শুক্রবার সন্ধ্যার পর তারা অধিক মাত্রায় অসুস্থ হতে শুরু করে। পরবর্তীতে রাত ৯টার দিকে তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল আজম বলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে তারা অসুস্থ হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চপেটাঘাত

এদিকে রাজবাড়ী শহরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৩) চপেটাঘাত ও যৌন নিপীড়নের অভিযোগে এক ফজলে রাব্বি শাকিল[২৩] নামের যুবককে গ্রেপ্তার করেছে রাজবাড়ী পুলিশ।

শহর থেকে প্রাইভেট পরে বাড়ি ফেরার পথে শহরের এলজিইডি ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে গ্রেপ্তার হওয়া ফজলে রাব্বি শাকিলকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার জানান, চপেটাঘাত ও যৌন নিপীড়নের ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো- শহরের শ্রীপুর গ্রামের অটোরিকশা চালক রহমত মোল্লার ছেলে মশিউর রহমান ওরফে মিথুন (২২), তার বন্ধু দীপংকর (২০) এবং শহরের সজ্জনকান্দা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফজলে রাব্বি শাকিল (২৩)।

মামলার বাদী ওই ছাত্রীর বাবা জানান, আসামিরা তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। তার মেয়ে এতে রাজি না হওয়ায় আসামিরা ক্ষিপ্ত হয়। মেয়েটি স্কুলে যাওয়া আসার পথে তারা নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত বুধবার বিকেলে এলজিইডি ভবনের সামনে আসামিরা মেয়েটির পথরোধ করে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। সে রাজি না হওয়ায় আসামিরা মেয়ের ওড়না ধরে টানা হিঁচড়া করে এবং মেয়ের মুখে চপেটাঘাত করে।

এ সময় সে চিৎকার করলে আসামি মিথুন তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ভয়ভীতি দেখিয়ে চলে যায়।মামলার তদন্ত কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, মশিউর রহমান ওরফে মিথুনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এরই মধ্যে অভিযান চালিয়ে ফজলে রাব্বিা শাকিলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল