২৫ মে ২০১৯

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে - সংগৃহীত

রাজবাড়ীতে ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের নয়জন অসুস্থ হয়েছেন। এদের মধ্যে সাতজনকে শুক্রবার রাতে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামে।

আসুস্থরা হলেন, কেসমত আলী সেখ (৫০), তার স্ত্রী জুলেখা বেগম (৪৫), মেয়ে নারগিস (২০) ও সালেহা (৩০), ছেলে জিহাদ সেখ (১০), জামাতা মিন্টু (৩০), নাতি তাহা (৫), কেয়া (৭), সাথি (৮)।

হাসপাতালে ভর্তি থাকা কেসমত আলী সেখ বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী শহরের মুরগি বাজারের জনৈক আজিজের একটি দোকান থেকে দুই কেজি ওজনের একটি মুরগি কিনে বাড়ি আসি। ওই মুরগি ওই দিন রাতে খাই।তিনি জানান, ওই মুরগির মাংস খাওয়ার পর থেকে তাদের জ্বর, বমি ও পায়খানা শুরু হয়।

একপর্যায়ে শুক্রবার সন্ধ্যার পর তারা অধিক মাত্রায় অসুস্থ হতে শুরু করে। পরবর্তীতে রাত ৯টার দিকে তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল আজম বলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে তারা অসুস্থ হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চপেটাঘাত

এদিকে রাজবাড়ী শহরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৩) চপেটাঘাত ও যৌন নিপীড়নের অভিযোগে এক ফজলে রাব্বি শাকিল[২৩] নামের যুবককে গ্রেপ্তার করেছে রাজবাড়ী পুলিশ।

শহর থেকে প্রাইভেট পরে বাড়ি ফেরার পথে শহরের এলজিইডি ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে গ্রেপ্তার হওয়া ফজলে রাব্বি শাকিলকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার জানান, চপেটাঘাত ও যৌন নিপীড়নের ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো- শহরের শ্রীপুর গ্রামের অটোরিকশা চালক রহমত মোল্লার ছেলে মশিউর রহমান ওরফে মিথুন (২২), তার বন্ধু দীপংকর (২০) এবং শহরের সজ্জনকান্দা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফজলে রাব্বি শাকিল (২৩)।

মামলার বাদী ওই ছাত্রীর বাবা জানান, আসামিরা তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। তার মেয়ে এতে রাজি না হওয়ায় আসামিরা ক্ষিপ্ত হয়। মেয়েটি স্কুলে যাওয়া আসার পথে তারা নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত বুধবার বিকেলে এলজিইডি ভবনের সামনে আসামিরা মেয়েটির পথরোধ করে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। সে রাজি না হওয়ায় আসামিরা মেয়ের ওড়না ধরে টানা হিঁচড়া করে এবং মেয়ের মুখে চপেটাঘাত করে।

এ সময় সে চিৎকার করলে আসামি মিথুন তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ভয়ভীতি দেখিয়ে চলে যায়।মামলার তদন্ত কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, মশিউর রহমান ওরফে মিথুনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এরই মধ্যে অভিযান চালিয়ে ফজলে রাব্বিা শাকিলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।


আরো সংবাদ

ফুলতলা উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত সমাজে জ্ঞানের গুরুত্ব কমে গেছে : সিরাজুল ইসলাম চৌধুরী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন : পানিসম্পদ উপমন্ত্রী ৭টি অবকাশকালীন বেঞ্চ গঠন সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা ভ্যাকেশন জজ অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব দেশে যে কবরের শান্তি বিরাজ করছে : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয়

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa