২৫ আগস্ট ২০১৯

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে

ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের ৭ জন হাসপাতালে - সংগৃহীত

রাজবাড়ীতে ব্রয়লার মুরগি খেয়ে একই পরিবারের নয়জন অসুস্থ হয়েছেন। এদের মধ্যে সাতজনকে শুক্রবার রাতে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামে।

আসুস্থরা হলেন, কেসমত আলী সেখ (৫০), তার স্ত্রী জুলেখা বেগম (৪৫), মেয়ে নারগিস (২০) ও সালেহা (৩০), ছেলে জিহাদ সেখ (১০), জামাতা মিন্টু (৩০), নাতি তাহা (৫), কেয়া (৭), সাথি (৮)।

হাসপাতালে ভর্তি থাকা কেসমত আলী সেখ বলেন, বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী শহরের মুরগি বাজারের জনৈক আজিজের একটি দোকান থেকে দুই কেজি ওজনের একটি মুরগি কিনে বাড়ি আসি। ওই মুরগি ওই দিন রাতে খাই।তিনি জানান, ওই মুরগির মাংস খাওয়ার পর থেকে তাদের জ্বর, বমি ও পায়খানা শুরু হয়।

একপর্যায়ে শুক্রবার সন্ধ্যার পর তারা অধিক মাত্রায় অসুস্থ হতে শুরু করে। পরবর্তীতে রাত ৯টার দিকে তাদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রবিউল আজম বলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে তারা অসুস্থ হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চপেটাঘাত

এদিকে রাজবাড়ী শহরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৩) চপেটাঘাত ও যৌন নিপীড়নের অভিযোগে এক ফজলে রাব্বি শাকিল[২৩] নামের যুবককে গ্রেপ্তার করেছে রাজবাড়ী পুলিশ।

শহর থেকে প্রাইভেট পরে বাড়ি ফেরার পথে শহরের এলজিইডি ভবনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে গ্রেপ্তার হওয়া ফজলে রাব্বি শাকিলকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার জানান, চপেটাঘাত ও যৌন নিপীড়নের ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো- শহরের শ্রীপুর গ্রামের অটোরিকশা চালক রহমত মোল্লার ছেলে মশিউর রহমান ওরফে মিথুন (২২), তার বন্ধু দীপংকর (২০) এবং শহরের সজ্জনকান্দা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফজলে রাব্বি শাকিল (২৩)।

মামলার বাদী ওই ছাত্রীর বাবা জানান, আসামিরা তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিল। তার মেয়ে এতে রাজি না হওয়ায় আসামিরা ক্ষিপ্ত হয়। মেয়েটি স্কুলে যাওয়া আসার পথে তারা নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত বুধবার বিকেলে এলজিইডি ভবনের সামনে আসামিরা মেয়েটির পথরোধ করে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। সে রাজি না হওয়ায় আসামিরা মেয়ের ওড়না ধরে টানা হিঁচড়া করে এবং মেয়ের মুখে চপেটাঘাত করে।

এ সময় সে চিৎকার করলে আসামি মিথুন তার স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ভয়ভীতি দেখিয়ে চলে যায়।মামলার তদন্ত কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, মশিউর রহমান ওরফে মিথুনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এরই মধ্যে অভিযান চালিয়ে ফজলে রাব্বিা শাকিলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।


আরো সংবাদ

কাশ্মিরে সিআরপিএফ অফিসারের আত্মহত্যা : রটনা থামাতে তদন্ত ডেঙ্গু রোগীর খাবার নিয়ে রমরমা বাণিজ্য ইদলিবে মুখোমুখি অবস্থানে তুর্কি ও আসাদ সেনারা আবারো প্রশ্নবিদ্ধ পাবলিক পরীক্ষার খাতা মূল্যায়ন জামালপুরের ডিসির কেলেঙ্কারি তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet