২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত - নয়া দিগন্ত

গাজীপুরে শুক্রবার ভোর রাতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। নিহত যুবককে অস্ত্র ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধারেরও দাবি করেছে র‌্যাব। কথিত বন্দুকযুদ্ধে নিহত যুবকের বয়স আনুমানিক ৩৬ বছর। তবে তাৎক্ষণিকভাবে ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাতে একদল অবৈধ অস্ত্র ব্যবসায়ী অস্ত্র বেচাকেনা করছিল। র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা টহল দেয়ার সময় এ গোপন সংবাদ পেয়ে ওই ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে সেখানে যায়।

এসময় অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীরা পিছু হটে যায়।
পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে কপালে ও বুকে গুলিবিদ্ধ অজ্ঞাত এক যুবকের লাশ সেখানে পড়ে থাকতে দেখে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় উজ্জল ও সানাউল্লাহ নামের র‌্যাবের দু’সদস্য আহত হয়। তাদেরকে ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

র‌্যাব-১ এর ওই কর্মকর্তা আরো জানান, নিহত ওই যুবক অস্ত্র ব্যবসায়ী দলের সদস্য। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল