১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

আহত যুবক ফয়সাল - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাদক ব্যবসায়ীরা ফয়সাল নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সোনারগাঁও পৌরসভার মল্লিকেরপাড়া গ্রামে ওই যুবককে কুপিয়ে আহত করে তারা। পরে আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহত যুবকের মামাতো ভাই রিয়াদ হোসেন রনি বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া গ্রামে আবু সাইদ দীর্ঘদিন ওই এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছে। এ নিয়ে একই এলাকার নুর মোহাম্মদের ছেলে ফয়সাল আবু সাইদকে মাদক বিক্রিতে বাঁধা দেয়। এ নিয়ে মাদক ব্যবসায়ী আবু সাইদের সাথে ফয়সালের বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে বুধবার দুপুরে ফয়সাল মল্লিকেরপাড়া এলাকায় গেলে আবু সাইদের নেতৃত্বে নুর আলম, মোঃ আলম, সাইফুল, রতন, হিরণসহ ১০-১২জনের একটি দল দা, বটি, লোহার রড নিয়ে ফয়সালের ওপর হামলা চালায়। এসময় ফয়সালকে কুপিয়ে হত্যা চেষ্টা চালায় তারা।

পরে ওই যুককের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা।

এদিকে আহত ফয়সালের বন্ধু নাইম বিকেলে টিপুরদী এলাকায় ঘুরতে গেলে তাকে একা পেয়ে সাইদ ও তার লোকজন পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

মামলার বাদী রিয়াদ হোসেন রনি জানান, দীর্ঘদিন ধরে সাইদ এলাকায় মাদক ব্যবসা করে এলাকার উঠতি বয়সের ছেলেদের হাতে মাদক তুলে দিয়ে নষ্ট করে ফেলছে। এছাড়াও সে এলাকার মাদকসেবীদের নিয়ে একটি সিন্ডিকেট করে প্রভাব বিস্তার করছে।

অভিযুক্ত সাইদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল