২৫ আগস্ট ২০১৯

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

আহত যুবক ফয়সাল - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাদক ব্যবসায়ীরা ফয়সাল নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সোনারগাঁও পৌরসভার মল্লিকেরপাড়া গ্রামে ওই যুবককে কুপিয়ে আহত করে তারা। পরে আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহত যুবকের মামাতো ভাই রিয়াদ হোসেন রনি বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া গ্রামে আবু সাইদ দীর্ঘদিন ওই এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছে। এ নিয়ে একই এলাকার নুর মোহাম্মদের ছেলে ফয়সাল আবু সাইদকে মাদক বিক্রিতে বাঁধা দেয়। এ নিয়ে মাদক ব্যবসায়ী আবু সাইদের সাথে ফয়সালের বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে বুধবার দুপুরে ফয়সাল মল্লিকেরপাড়া এলাকায় গেলে আবু সাইদের নেতৃত্বে নুর আলম, মোঃ আলম, সাইফুল, রতন, হিরণসহ ১০-১২জনের একটি দল দা, বটি, লোহার রড নিয়ে ফয়সালের ওপর হামলা চালায়। এসময় ফয়সালকে কুপিয়ে হত্যা চেষ্টা চালায় তারা।

পরে ওই যুককের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা।

এদিকে আহত ফয়সালের বন্ধু নাইম বিকেলে টিপুরদী এলাকায় ঘুরতে গেলে তাকে একা পেয়ে সাইদ ও তার লোকজন পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

মামলার বাদী রিয়াদ হোসেন রনি জানান, দীর্ঘদিন ধরে সাইদ এলাকায় মাদক ব্যবসা করে এলাকার উঠতি বয়সের ছেলেদের হাতে মাদক তুলে দিয়ে নষ্ট করে ফেলছে। এছাড়াও সে এলাকার মাদকসেবীদের নিয়ে একটি সিন্ডিকেট করে প্রভাব বিস্তার করছে।

অভিযুক্ত সাইদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ

কাশ্মিরে সিআরপিএফ অফিসারের আত্মহত্যা : রটনা থামাতে তদন্ত ডেঙ্গু রোগীর খাবার নিয়ে রমরমা বাণিজ্য ইদলিবে মুখোমুখি অবস্থানে তুর্কি ও আসাদ সেনারা আবারো প্রশ্নবিদ্ধ পাবলিক পরীক্ষার খাতা মূল্যায়ন জামালপুরের ডিসির কেলেঙ্কারি তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet