১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে পৃথক ঘটনায় ২ নারীর মৃত্যু

ধামরাইয়ে পৃথক ঘটনায় ২ নারীর মৃত্যু - নয়া দিগন্ত

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের রোকেয়া বেগম (৪৫) ও পৌর শহরের ছোট চন্দ্রাইল (তালতলা) এলাকার সাথী আক্তার (২২) নামে দুই নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকাল ১১টায় পৃথক এলাকা থেকে এই দুই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকবাসী সূত্রে জানা যায়, উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের জিন্নত আলী দেওয়ানের সাথে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী রোকেয়া বেগম রাতের আধারে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ঘরের ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে রোকেয়া বেগমকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। পরে প্রতিবেশীরা তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত সাথী আক্তার পৌর শহরের ছোট চন্দ্রাইল এলাকার (তালতলা দক্ষিণ পাড়া) মহল্লার মোঃ বিজয় হোসেনের স্ত্রী। গত ২৫ মার্চ মোঃ বিজয় হোসেনের সাথে সাথী আক্তারের বিবাহ হয়। বিবাহর পর সাথী আক্তার তার নানী শাশুড়ির (মঞ্জুয়ারার) বাড়িতে বসবাস করত। গত কিছুদিন আগে সাথী আক্তার বুকের বামপাশে ব্যাথা অনুভব করে। সোমবার বুকের সেই ব্যাথা আরো বাড়লে আশঙ্কাজনক অবস্থায় সাথী আক্তারকে আশেপাশের লোকজন গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাথী আক্তারকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল