২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মালেয়শিয়ায় নিহত কুমিল্লার দুই শ্রমিকের লাশ দাফন

প্রতীকী ছবি - সংগৃহীত

মালেয়শিয়ার বাস দুর্ঘটনায় নিহত কুমিল্লার দুই শ্রমিকের লাশ বাড়িতে এনে দাফন করা হয়েছে। শনিবার তাদের দাফন সম্পন্ন হয়। কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস গ্রামে রাজিব মুন্সির লাশ এবং কুমিল্লার লালমাই উপজেলার দুর্লভপুর গ্রামে মহিন উদ্দিনের লাশ দাফন করা হয়। তাদের লাশ বাড়িতে নেয়ার পর পরিবারে শোকের মাতম শুরু হয়।

নিহত রাজিব মুন্সির মামাতো ভাই জাহিদ হাসান বলেন, রাজিবের লাশ তার বাবার বাড়ি দাউদকান্দি উপজেলার ঢাকারগাঁও গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে রাজিবকে তার মামার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস গ্রামে দাফন করা হয়।

আরেক নিহত প্রবাসী মহিনের চাচা জামাল উদ্দিন বলেন, শনিবার বাদ জোহর দুর্লভপুর গ্রামের উত্তর বড় বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, মালয়েশিয়ার সেপাং শহরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজন বাংলাদেশীসহ ১১ জন শ্রমিক নিহত হন। এদের মধ্যে দুইজন কুমিল্লার। তারা হলেন জেলার লালমাই উপজেলার দুর্লভবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মহিন (৩৭), দাউদকান্দি উপজেলার ঢাকারগাঁও গ্রামের মোঃ ইউনুস মুন্সির ছেলে মোঃ রাজিব মুন্সি (২৭)।


আরো সংবাদ



premium cement