২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

একা পেয়ে কিশোরীকে ধর্ষণ : গণপিটুনির পর ধর্ষক আটক

গণপিটুনির পর হাসপাতালে চিকিৎসাধীন আটককৃত ধর্ষক আব্দুর রহিম - নয়া দিগন্ত

বাড়িতে একা পেয়ে এক কিশোরী (১৪) ধষর্ণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষককে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। আটককৃত ধর্ষকের নাম আব্দুর রহিম। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার যমুনার চরাঞ্চলে। ধর্ষিতা কিশোরী মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে।

গণপিটুনিতে আহত হওয়ার পর তাকে পুলিশ পাহারায় দৌলতপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুই সন্তানের জনক ধর্ষক আব্দুর রহিম উপজেলার শিকদার পাড়া গ্রামের রহম আলী মোল্লার ছেলে।

ধর্ষিতা কিশোরীর বড় বোন জানান, তার বোন জন্মের পর থেকেই মানসিক প্রতিবন্ধী। মঙ্গলবার দুপুর ১ টার দিকে তার বোন প্রতিবেশী ফজর শেখের বাড়িতে যায়। সেখানে ফজর শেখের শ্যালক আব্দুর রহিম তার বোনকে কৌশলে একটি ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য ধর্ষক আব্দুর রহিম তার বোনকে ২০ টাকা দেয়।

ঘটনার পর তার বোন হাতে ২০ টাকা নিয়ে কান্নাকাটি করতে করতে বাড়িতে আসে। কান্নাকাটির কারণ ও হাতে ২০ টাকা কোথায় পেল জিজ্ঞাসা করলে ভূক্তভোগী কিশোরী সব কিছু খুলে বলে।

মঙ্গলবার সন্ধ্যার দিকে বিষয়টি ধর্ষিতা কিশোরীর বাবা স্থানীয় মাতবরসহ গ্রামের লোকজনের কাছে খুলে বলেন। গ্রামের লোকজন উত্তেজিত হয়ে ধর্ষক আব্দুর রহিমকে বাড়ি থেকে ধরে নিয়ে আসে। পরে গ্রামের লোকজনের সামনে আব্দুর রহিম ধর্ষণের ঘটনা স্বীকার করে।

এর পর উত্তেজিত লোকজন ধর্ষক আব্দুর রহিমকে গণপিটুনি দেয়। পরে তার স্বজনরা তাকে দৌলতপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ধর্ষক আব্দুর রহিম জানান, তাকে গ্রামের লোকজন কেন মারধর করেছে সেটা তিনি জানেন না। প্রতিবন্ধী ওই কিশোরীকে তিনি ধর্ষণ করেননি বলে দাবি করেন তিনি।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি সুনীল কুমার কর্মকার জানান, বুধবার সকালে ধর্ষণের ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এরপর নির্যাতনের শিকার কিশোরীর বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন আসামী অভিযুক্ত ধর্ষক আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, আসামীকে পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সেই সাথে ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : কাজের মেয়েকে রাতভর ধর্ষণ!
নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা, (১০ এপ্রিল ২০১৯)

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনে অভিযুক্ত আলমগীর হোসেনকে (৩২) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। আলমগীর দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার খলিলপুর সরকারপাড়া গ্রামের মো. হেকাব্বরের ছেলে ।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আলমগীর উপজেলার চুড়াইন গ্রামে জয়নাল চেয়ারম্যানের বাড়িতে মাটি কাটার কাজ করতে এসে পাশ্ববর্তী শ্রীধরপুর গ্রামের সানজিদা আক্তার (ছদ্ম নাম) নামে এক কিশোরী গৃহকর্মীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত বুধবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতা কিশোরীও বিভিন্ন বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ করত। এ বিষয়ে ধর্ষিতার মা নবাবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার গালিমপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আব্দুর রাশিদ বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষককে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল