২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে রহস্য

আশুলিয়ায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে রহস্য - নয়া দিগন্ত

রাজধানী লাগোয়া শিল্পাঞ্চল আশুলিয়ায় একটি কক্ষ হতে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বামীর নাম পিয়ার আলী(৪৫) ও স্ত্রী বুলবুলি(৩৪)। স্বামী পিয়ার আলী একজন সৌদি আরব প্রবাসী বাংলাদেশী এবং স্ত্রী বুলবুলি একজন শিক্ষিকা বলে জানা গেছে। এদিকে নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধারের পর এটা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

সোমবার দুপুর ২টায় আশুলিয়ার কুড়গাঁও বেলতলা এলাকার একটি বাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ দু’টি উদ্ধার করে পুলিশ।

নিহত স্বামী-স্ত্রী দুইজনই টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন চামারী ফতেহপুর গ্রামের বাসিন্দা। ৮/১০ বছর আগে আশুলিয়ার কুড়গাঁও বেলতলা এলাকায় জমি কিনে একটি বাড়ি নির্মাণ করেন তারা। এ বাড়িতে স্ত্রী বুলবুলি থাকতেন এবং কয়েকটি রুম ভাড়া দিয়ে আয় উপার্জন করতেন।

এ ব্যাপারে বাড়ির ভাড়াটিয়ারা জানান, বাড়ির মালিক পিয়ার আলী সৌদি আরবে কর্মরত। স্ত্রী বুলবুলি কুড়গাঁও এলাকার একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। সে টাঙ্গাইল মির্জাপুর ফতেহপুর থেকে ৭ম শ্রেণিতে লেখাপড়া করে। কিছুদিন পূর্বে স্বামী পিয়ার আলী সৌদি আরব থেকে দেশে আসেন এবং তাদের মির্জাপুর বাড়িতে থেকে রোববার দুপুরে আশুলিয়ার কুড়গাঁও বাসায় আসেন। তারা একত্রে ভালভাবেই সংসার পরিচালনা করতেন।
তারা আরো বলেন, সোমবার দুপুর অবধি বাড়ির মালিকের দরজা বন্ধ দেখে তারা বাহির থেকে ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে জানালার কাঁচ ভেঙ্গে দেখতে পান স্বামী রশিতে ঝুলন্ত অবস্থায় এবং স্ত্রী খাটে পড়ে রয়েছেন। বিষয়টি থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে পৌঁছে দরজার পাশ দিয়ে দেয়াল ভেঙ্গে নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

তারা জানায়, আত্মহত্যা করার মতো কোনো পরিবেশ তাদের মাঝে ছিল না। এটা রহস্যজনক হত্যা বলেও তারা ধারণা করেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন আশুলিয়া থানার ওসি রিজাউল হক দীপু ও ইন্সপেক্টর (তদন্ত) জাভেদ মাসুদ।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই আব্দুস সালাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হয়, পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্ত শেষে জানা যাবে তাদের কিভাবে মৃত্যু হয়েছে।

তিনি আরো বলেন, তবে তাদের কোনো স্বজন এখানে নেই। তাদের স্বজনদের বিষয়টি জানানো হয়েছে। তারা আসলে তাদের চাওয়া-পাওয়ার চাহিদার আলোকে লাশ দু’টির হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে উল্লেখ করেন তিনি।


আরো সংবাদ



premium cement