২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গোসল করতে গিয়ে আর ফেরা হলো না মালেকের

নিহত আব্দুল মালেক - নয়া দিগন্ত

আড়িয়ালখাঁ নদে গোসল করতে নেমে লাশ হয়ে বাড়ি ফিরলেন মোঃ আব্দুল মালেক (৪৫) নামে এক ব্যক্তি। নিহত আব্দুল মালেক বুদ্ধি প্রতিবন্ধী বলে জানা গেছে। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের পূর্বচর পাড়াতলা গ্রামের মৃত মোঃ মন্নাছ আলীর পুত্র। সোমবার দুপুরে আড়িয়ালখাঁ নদ থেকে ডুবুরীগণ তার লাশ উদ্ধার করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে গোসল করার জন্য নদের পূর্ব পাড়ে লুঙ্গি ও জুতা রেখে পানিতে নেমে ডুব দেয়ার পর আর উঠতে পারেননি আব্দুল মালেক। ঘটনাটি নদের পশ্চিম পাড়ে থাকা লোকজনের নজরে আসলে আব্দুল মালেকের বাড়িতে খবর পাঠায়। তার স্বজনরা এসে পানিতে খোঁজাখুঁজি করে তাকে না পেলে কটিয়াদী ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফায়ার সার্ভিসের ডুবুরীরা সন্ধ্যায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়েও তার খোঁজ পায়নি। পরে সোমবার দুপুরে ময়মনসিংহ থেকে আসা ডুবুরীদল ৩ ঘণ্টাব্যাপী চেষ্টার পর পানি থেকে নিহত আব্দুল মালেকের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। সোমবার আসর নামাজের পর তার লাশ দাফন করা হয়।

লোহাজুরী ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূইয়া রতন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী আব্দুল মালেকের অপমৃত্যুতে আমরা শোকাহত।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল