২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ১০ - প্রতীকী ছবি

আড়াইহাজারে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে এলাহি, আব্দুল মালেক, ইজাজুল, পারুল, খোরশেদা আক্তার, এনামুল, ওয়ালিউল্লাহ ও সাদ্দামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই গ্রামের আব্দুল মালেক তার নিজের জমিতে গাছ কাটতে গেলে একই গ্রামের এনামুল ও ওয়ালিউল্লাহ গং এই জমি নিয়ে মামলা আছে বলে গাছ কাটতে বাঁধা দেয়। এতে তর্ক বিতর্কের একপর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এই জমি নিয়ে কোনো বিরোধ নেই বলে দাবি করে মালেক গং।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এই ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজার ২৪টি হাসপাতাল অকার্যকর : জাতিসঙ্ঘ বাবরকে ফের অধিনায়ক করতে পিসিবির তোড়জোড় ‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সকল