২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বালিশচাপা দিয়ে রুপা রানী দাস (২০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শনিবার রাতের উপজেলার গোপালদী পৌরসভার কলাগাছিয়া ঋষিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত রুপা ওই গ্রামের সজীব দাসের স্ত্রী।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, গোপালদী পৌরসভার কলাগাছিয়া ঋষিপাড়া গ্রামের রাম কমল চন্দ্র দাসের ছেলে সজীবের সাথে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের গোবিন্দী দাসের মেয়ে রুপার তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিষয়ে অশান্তি লেগেই থাকত। প্রায় সময় সজীব তার স্ত্রীকে মারধর করতো।

ঘটনার দিন ঝগড়ার এক পর্যায়ে সজীব তার স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে জনতা ঘাতক স্বামী সজীবকে আটক করে পুলিশে সোপর্দ করেন। নিহতের তিন বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, সজীব নরসিংদী এলাকার একটি মেয়ের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। তা নিয়ে এই ঘটনা ঘটতে পারে।

ওসি আরো জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল