২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার নির্দেশ : ঢাকা জেলা পুলিশ সুপার

- ছবি : নয়া দিগন্ত

চতুর্থ ধাপে ঢাকা জেলার দোহার, নবাবগঞ্জ ও ধামরাই উপজেলার নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের নির্দেশ দিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। পুলিশ সুপার বলেন এ নির্বাচনে অবাধ, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে ঢাকা জেলা পুলিশ সম্পূর্ণ নিরপেক্ষ থাকবে। ভোটের দিন ভোটাররা নির্ভয়ে ভোট কেন্দ্রে যেয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে।

শনিবার ঢাকার নবাবগঞ্জ থানায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সাথে উপজেলা নির্বাচন পূর্ববর্তী আইনশৃঙ্খলা নিয়ে মতবিনিময় সভায় এ কথা বলেন। এ সময় প্রার্থীদের আশ্বাস দিয়ে আরও বলেন, নির্বাচন কমিশন কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালন করবে। পুলিশ দলীয় বা স্বতন্ত্র কারও পক্ষাবলম্বন করবে না। পুলিশকে সতর্ক করে জানান পুলিশ কোন প্রার্থীর পক্ষ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার এ.এস.পি ( এস.পি পদন্নতি প্রাপ্ত) মাসুম মিয়া, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তোফাজ্জল হোসেন, দোহার সার্কেল অফিসার মাহবুবুর রহমান, নবাবগঞ্জ নির্বাচন সহকারী রিটার্নিং অফিসার ফারজানা আবেদীন, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন।

আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী আওয়ামী লীগ মনোনীত আব্দুল বাতেন মিয়া, স্বতন্ত্র প্রার্থী নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলুসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা উপস্থিত ছিলেন।

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ঢাকা জেলার ৫ উপজেলার মধ্যে দোহার, নবাবগঞ্জ ও ধামরাই উপজেলায় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে একমাত্র নবাবগঞ্জ উপজেলায় তিন পদে পূর্ণাঙ্গ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এছাড়া দোহারে শুধু মাত্র ভাইস চেয়ারম্যান ও ধামরাইয়ে শুধু মাত্র চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচন হবে।

আর ইতোমধ্যে কেরানীগঞ্জ ও সাভার উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয় ও দোহার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement