২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার : হত্যা না আত্মহত্যা?

কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার : হত্যা না আত্মহত্যা? - নয়া দিগন্ত

ঢাকার নবাবগঞ্জ ও দোহার সীমান্তের বাস্তা এলাকায় ঘেরাডাঙ্গা চক থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কৃষকের নাম রবিউল (৩৫)। শুক্রবার বিকেলে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রবিউল সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার থাদুলি গ্রামের হাকিম সরকারের ছেলে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে ঘাস কাটার উদ্দেশ্যে কাঁচি ও বস্তা নিয়ে চকে যায় রবিউল। দুপুরে বাসায় না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে বিকেলে স্থানীয়রা চকের একটি গাছের ডালে রবিউলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।
সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানায় নিয়ে আসে। নিহত রবিউলের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে জানা যায়।

দোহার উপজেলার বাস্তা গ্রামের রাজ্জাক মিস্ত্রির মেয়ে আঁখি বেগমের সাথে ৭ বছর পূর্বে নিহত রবিউলের বিয়ে হয়। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী আঁখি বেগম জানায়, বৃহস্পতিবার রাতেও সে অসুস্থ ছিল। প্রচন্ড পেট ব্যথার যন্ত্রনায় কাতরাচ্ছিল। দারিদ্রতার কারণে চিকিৎসা করাতে না পেরে রবিউল হয়তো আত্মহত্যার পথ বেছে নিতে পারে।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement