২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের দু’দিন পর যুবকের লাশ উদ্ধার

-

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চর মিঠাপুর গ্রামে নিখোঁজের দু’দিন পর এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তার লাশটি উদ্ধার হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

নিহত ওই যুবকের নাম ওয়াকিল সিকদার (২৪)। বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের জলিল সিকদারের ছেলে ওয়াকিল একটি ‘নাজমা ক্লিনিক’ নামে একটি প্রতিষ্ঠানে ম্যানেজারের চাকরি করতেন তিনি।

ওয়াকিলের চাচা পালান সিকদার অভিযোগ করেন, একই গ্রামের জনৈক ইউসুফের পুত্র বিল্লাল (২৩) মঙ্গলবার রাতে ওয়াকিলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে আর পাওয়া যায়নি। দু’দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবারই আলফাডাঙ্গা থানায় এ ব্যাপারে একটি অভিযোগ দেয়া হয়।

নাজমা ক্লিনিকের মালিক হারুন উর রশিদ জানান, মঙ্গলবার রাতে ওয়াকিলের মোবাইল থেকে এক ব্যক্তি তাকে ফোন করে ওয়াকিলের অসুস্থতার কথা জানিয়ে ১০ হাজার টাকা দাবি করে। কিন্তু বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি আর টাকা দেননি।

আলফাডাঙ্গা থানার ওসি মো: রেজাউল করিম জানান, লিখিত অভিযোগ পেয়ে ওয়াকিলের বন্ধুদের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পর লাশের সন্ধান পাই। এরপর সেটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। শিগগিরই হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করা যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


আরো সংবাদ



premium cement