১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বাসচাপায় মা-মেয়ের করুণ মৃত্যু, বাবা আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালানো বাবা।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সানজিদা আক্তার পারভীন (৩০) ও মেয়ে ফেরদৌসি জান্নাত (৯)। আহত হয় বাবা জসিম উদ্দিন। তাদের বাড়ি সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের বারপাড়া দড়িকান্দী এলাকা।

সোনারগাঁও হাইওয়ে ওসি কায়ুম আলী সরদার এ দুর্ঘটনার কথা নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে জসিম উদ্দিন তার স্ত্রী সানজিদা পারভীন এবং মেয়ে জান্নাতকে নিয়ে মোটরসাইকেলযোগে মোগরাপাড়া কোনো এক কাজ শেষে দড়িকান্দী বাড়িতে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া অতিক্রমকালে অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় বাসের ধাক্কায় জসিমের স্ত্রী সানজিদা ও মেয়ে জান্নাত নিচে পড়ে গেলে ঘাতক বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও মেয়ের করুণ মৃত্যু হয় এবং মোটরসাইকেল চালক জসিম মারাত্মক ভাবে আহত হয়।

ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং আহত জসিমকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

আহত জসিম উদ্দিন উপজেলার বারপাড়া দড়িকান্দী গ্রামের সামসুদ্দিনের ছেলে। স্ত্রী সানজিদা আক্তার পারভীন টিপরদী চৈতি কম্পজিটের শ্রমিক বলে জানা যায়। তবে জসিম কি কাজ করে তা জানা যায়নি।

এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল!

সকল