২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গরু কিনতে গিয়ে ৫দিন ধরে নিখোঁজ কৃষক আসাদ

নিখোঁজ কৃষক আসাদ মোল্লা - নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে এক কৃষক ৫ দিন আগে গরু কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়েছেন। গত ৫দিনেও বাড়িতে ফেরেননি তিনি। নিখোঁজ কৃষকের নাম মোঃ আসাদ মোল্লা। তিনি উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের মোঃ রহমত আলী মোল্লার ছেলে।

শনিবার সকালে গরু কেনার উদ্দেশ্যে কৃষক আসাদ টাঙ্গাইল জেলার মির্জাপুরের কাইলতা বাজারে যাওয়ার পর নিখোঁজ হন। এ বিষয়ে আসাদ মোল্লার বড় ভাই মোঃ আরমান মোল্লা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পারিবারিক ও জিডি সূত্রে জানা যায়, উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের সিরাজ উদ্দিন, নাজির শেখ, রাসেল ও সজিবসহ আরো কয়েকজন গরু ব্যবসায়ীর সাথে কৃষক আসাদ মোল্লা গরু কেনার উদ্দেশ্যে গত শনিবার টাঙ্গাইল জেলার মির্জাপুরের কাইলতা বাজারে যান। ওই রাতে তার সহযোগী ব্যবসায়ী সিরাজ উদ্দিন, নাজির শেখ, রাসেল ও সজিব বাড়িতে আসলেও বাড়ি ফেরেনি গরু কিনতে যাওয়া কৃষক আসাদ মোল্লা।

নিখোঁজ আসাদ মোল্লার স্ত্রী রহিমা বেগম জানান, তার স্বামী এক লাখ টাকা নিয়ে গরু কেনার জন্য এলাকার ব্যবসায়ীদের সাথে মির্জাপুরের কাইলতা বাজারে যান। ওই দিন দুপুর ২টার দিকে তার স্বামীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার ফোন করেও কথা বলা সম্ভব হয়নি। তার স্বামীর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বিষয়টি তার আত্মীয় স্বজনদের জানানো হয়।

তিনি আরো বলেন, নিখোঁজের পরের দিন রোববার থেকে ওই এলাকার বিভিন্নস্থানে মাইকিং ও খোঁজাঁখুজি করেও আসাদ মোল্লার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের পর পাঁচ দিন অতিবাহিত হলেও কৃষক আসাদের কোনো সন্ধান মিলেনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বালিয়াডাঙ্গীতে বিএনপির আলোচনা সভা টর্চ লাইটের আলো চোখে পড়ায় বৃদ্ধকে পেটাল কিশোর গ্যাং চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত বরিশালে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের ইসতিসকার নামাজ আদায় নারী ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে ভালুকায় মানববন্ধন ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে সাতক্ষীরা উপকূলের মানুষ বিভিন্ন স্থানে ইসতিস্কার নামাজ আদায়

সকল