২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সালথায় নৌকা সমর্থকের রহস্যজনক মৃত্যু

ইতিপূর্বে হামলায় আহত নুরুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামে নুরুল ইসলাম মোল্যা (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোরের দিকে পুরুরা গ্রামে নিহতের বসতবাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নুরুল ইসলাম পুরুরা গ্রামের জনৈক ধলা মোল্যার ছেলে। তিনি কৃষিকাজ করতেন।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে সেব্যাপারে পরিবারের লোকজন নিশ্চিত করে কিছু বলতে পারেনি। অবশ্য পুলিশ বলছে এটি একটি রহস্যজনক হত্যাকান্ড।

নিহতের চাচাতো ভাই আবুল হোসেন জানান, রোববার দিবাগত রাতে বাড়িতে ফিরেন নুরুল ইসলাম। রাতে ঘুমিয়ে ছিলেন। এরপর ভোরে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে বাথরুমের সামনে তার লাশ পড়ে থাকতে দেখে।

নুরুলের মাথার পেছনে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে উল্লেখ করে তিনি জানান, এটি যে তাকে আঘাতের চিহ্ন তা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না। ঘুম থেকে উঠে বাথরুমে যেয়ে পড়ে গিয়ে আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে নাকি তাকে মেরে ফেলা হয়েছে সে বিষয়টি তারা পরিবারের কেউই নিশ্চিত করে বলতে পারছেন না।

জানা গেছে, গত ৩ মার্চ রাতে বাড়ি ফেরার সময় পুরুরা সর্দার বাড়ির সামনে নুরুল ইসলাম প্রতিপক্ষ হামলায় আহত হন। তিনি উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় প্রতিপক্ষ এ হামলা চালায় বলে আওয়ামী লীগের পক্ষ হতে সেসময় অভিযোগ করা হয়।

এ ব্যাপারে সালথা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, এটি একটি হত্যাকান্ড। তবে ঘটনার পিছনে রহস্য লুকিয়ে রয়েছে। তার সাথে থাকা মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। পুলিশ এই হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জোর তদন্ত চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য, আজ ১৮ মার্চ ফরিদপুরের সালথাসহ ৮টি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনকে কেন্দ্র করে সালথায় আওয়ামী লীগের নৌকা ও স্বতন্ত্র আনারসের প্রার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। আজ সোমবার সকালেও সালথার জয়ঝাপে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement