২১ মে ২০১৯

ট্রাকচাপায় মুরগিবোঝাই পিকআপের চালকসহ তিনজনের মৃত্যু

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরেকজন আহত হয়েছে। শুক্রবার সকাল পৌনে সাতটায় ঢাকা-আরিচা মহাসড়কে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী রাইজিং ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে নয়াডিঙ্গি এলাকায় পাটুরিয়ামুখী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত থেকে আসা একটি মুরগিবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই দুইজন ও হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মামুন জানান, শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি এলাকার রাইজিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, পিকআপচালক মো: চাঁন মিয়া (২৮), তার সহযোগী হামিদুর রহমান (২৮) এবং মুরগি ব্যবসায়ী জিল্লুর রহমান (৩০)। পিকআপ চালক চাঁন মিয়ার বাড়ি রংপুর জেলায়। অন্যদিকে জিল্লুর রহমান ও হামিদুর রহমান যশোর জেলার কেশবপুর উপজেলার বাসিন্দা।

গোলড়া হাইওয়ে থানার ওসি মো: লূৎফর রহমান জানান, ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পর ১ জন মারা গেছে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকচালক ও তার সহযোগীরা পালিয়ে গেছেন। গাড়ি দুটিকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

agario agario - agario