২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ব্যাংক কর্মকর্তাকে অপহরণ, আটক ২

গাজীপুরে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের ঘটনায় আটককৃত দুই অপহরণকারী - নয়া দিগন্ত

গাজীপুরে বেসরকারী এক ব্যাংক কর্মকর্তাকে মুক্তিপণের দাবিতে অপহরণের ৬ ঘণ্টা পর বুধবার ভোর রাতে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দু’জনকে আটক করেছে। আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ি এলাকার মমতাজ আলীর ছেলে মহসিন সুমন (২৭) ও চান্দুরা এলাকার মোন্তাজ আলীর ছেলে মোঃ আলমগীর হোসেন (২৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) গাজীপুর সিটি কর্পোরেশনের বড়বাড়ী আউটলেট শাখার কর্মকর্তা জামাল উদ্দিন (২৭) মঙ্গলবার ব্যাংকের কাজ শেষে রাত ৮টার দিকে বাসায় ফিরছিলেন। পথে তিনি বড়বাড়ী মসজিদ রোডে এসে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অপহরণকারীরা জামাল উদ্দিনকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে অপহরণকারীরা অজ্ঞাত স্থান থেকে ওই ব্যাংকের সিনিয়র অফিসারদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে প্রথমে ২০ হাজার টাকা এবং পরবর্তীতে আবার দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় জামাল উদ্দিনকে খুন করা হবে বলে হুমকি দেয় তারা। এ ঘটনায় উক্ত ব্যাংকের আউটলেট শাখার সার্ভিস অফিসার মোঃ রাজীব সরকার বাদি হয়ে রাতেই গাছা থানায় অভিযোগ দাখিল করেন। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অপহরণের ৬ ঘন্টা পর রাত ২টার দিকে স্থানীয় ফকির মার্কেট এলাকা থেকে অপহৃত জামাল উদ্দিনকে উদ্ধার করে। এসময় পুলিশ দুই অপহরণকারীকে হাতেনাতে আটক করে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল