১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আটরশির বিশ্ব জাকের মঞ্জিলগামী বাস খাদে

বিশ্ব জাকের মঞ্জিলগামী বাস খাদে
বিশ্ব জাকের মঞ্জিলগামী বাস খাদে - ছবি : সংগৃহীত

ফরিদপুরের আটরশি বিশ্ব জাকের মঞ্জিলগামী একটি বাস দুর্ঘটনায় খাদে পড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর ১টার দিকে নগরকান্দা উপজেলার মহিলা রোড সংলগ্ন ডাবল ব্রিজের নিকট এসে চালক বাসটির (ঢাকা মেট্রো-ব-১৫-৪২২৪) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা রাস্তার পাশে খাদে পড়ে যায়।

আহত বাসযাত্রীরা জানান, তারা ফরিদপুরের আটরশী বিশ্ব জাকের মঞ্জিলের বার্ষিক ওরসে অংশ নেয়ার জন্য ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থেকে এসেছেন। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রওনা হন।

 

আরো দেখুন : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ নিহত ৩, আহত ৬
টাঙ্গাইল সংবাদদাতা, ২৩ ফেব্রুয়ারি ২০১৯; ১২:০৯

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক আইনজীবীসহ তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন।

শনিবার ভোরে কালিহাতী উপজেলার হাতিয়ায় মাইক্রোবাস দুর্ঘটনায় দু’জন এবং শুক্রবার রাতে মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজনের মৃত্যু ঘটে।বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, শনিবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু পার হয়ে হাতিয়া এলাকায় পৌঁছলে অন্য একটি গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সুশাসনের জন্য নাগরিক-সুজন-এর সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল এবং মাইক্রোবাসের চালক মোশারফ হোসেন মুসা। এ ঘটনায় আহত অন্তত ছয়জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখে পুলিশ। সেখান থেকে সৈয়দ শাহজামালের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এছাড়া শুক্রবার রাতে মির্জাপুরের বাওয়ার কুমারজানি এলাকার সিএনজি স্টেশনের সামনে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাসের চাপায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হন।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল