২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ নিহত ৩, আহত ৬

-

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক আইনজীবীসহ তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন।

শনিবার ভোরে কালিহাতী উপজেলার হাতিয়ায় মাইক্রোবাস দুর্ঘটনায় দু’জন এবং শুক্রবার রাতে মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজনের মৃত্যু ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, শনিবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু পার হয়ে হাতিয়া এলাকায় পৌঁছলে অন্য একটি গাড়ি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সুশাসনের জন্য নাগরিক-সুজন-এর সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল এবং মাইক্রোবাসের চালক মোশারফ হোসেন মুসা। এ ঘটনায় আহত অন্তত ছয়জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে রাখে পুলিশ। সেখান থেকে সৈয়দ শাহজামালের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এছাড়া শুক্রবার রাতে মির্জাপুরের বাওয়ার কুমারজানি এলাকার সিএনজি স্টেশনের সামনে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাসের চাপায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল