১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসীর বাড়িতে হামলা, স্ত্রী ও ২ শিশুকে পিটিয়ে জখম

প্রবাসীর বাড়িতে হামলা, স্ত্রী ও ২ শিশুকে পিটিয়ে জখম - সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসীর স্ত্রী ও দুই শিশু মেয়েকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। হামলাকারীরা প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট করে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পিরোজপুর জৈনপুর এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন গৃহবধূ হামিদা বেগম (৩২), মেয়ে সুমাইয়া(১৪) ও সুরাইয়া(১১)। এ ঘটনার আহত গৃহবধূর মা ফাতেমা বেগম বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও এলাকার জাকির হোসেনের সাথে পার্শ্ববর্তী জৈনপুর এলাকার প্রবাসী শুকুর আলীর সাথে পূর্ব শত্রুতা চলে আসছিল। এর জের ধরে গত বৃহস্পতিবার বিকেলে জাকিরের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জৈনপুর এলাকার প্রবাসী শুকুর আলীর বাড়িতে হামলা চালায়।

হামলাকারীরা বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা, মোবাইল সেট, ১০ ভরি স্বর্ণাংলকারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় হামলাকারীরা। এসময় প্রবাসী শুকুর আলীর স্ত্রী হামিদা বেগম বাধা দিতে গেলে হামলাকারীরা শুকুর আলীর স্ত্রী হামিদা বেগম(৩২), মেয়ে সুমাইয়া(১৪) ও সুরাইয়া(১১)কে পিটিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় আহত হামিদার মা ফাতেমা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিয়োগ দায়ের করেন।

এদিকে অভিযুক্ত জাকির হোসেন হামলার ঘটনা অস্বাকীর করে বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। তাছাড়া শুকুর আলীর সাথে আমার কোনো দ্বন্দ্ব নেই। শুনেছি এলাকায় কিছু যুবক কোনো একটি বাড়িতে হামলার ঘটনা ঘটিয়েছে। ওই যুবকদের সাথে আমার কোনো সম্পর্ক নেই।

এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement