২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

না’গঞ্জের সেই নিখোঁজ পরিবারের সন্ধান, নেপথ্যে পরকীয়া!

সিদ্ধিরগঞ্জে একই পরিবারে নিখোঁজ ৫জনের মধ্যে ৪জনের সন্ধান পাওয়া গেছে। এখনো নিখোজ ফরিদা বেগম (ডানে) - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাসারী মাদানীনগর নূরবাগ এলাকার একই পরিবারের নিখোঁজ ৫ সদস্যের মধ্যে চারজনকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ হওয়ার ৯ দিন পর তাদের উদ্ধার করে পুলিশ। তবে নিখোঁজ হওয়া পরিবারের গৃহকর্ত্রী ফরিদা বেগমের কোন সন্ধান এখনো পায়নি পুলিশ।

বুধবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, গার্মেন্টস কর্মকর্তা মো. জামাল সরদারের নিখোঁজ স্ত্রী ফরিদা বেগম ওরফে নিপা (৩২) মূলত নিখোঁজ ছিলেন না। তিনি দুই মেয়ে আশামনি (১১), প্রিয়া মনি (৪), বড় ভাইয়ের মেয়ে সুমাইয়া (১৪), ছোট ভাইয়ের ছেলে নাজিম উদ্দিনকে (৭) নিয়ে সুমন নামে এক ছেলের সাথে পরকীয়ার সম্পর্কের জের ধরে পালিয়ে যান। পরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে অনুসন্ধান করে বিভিন্ন স্থান থেকে চারজনকে উদ্ধার করে পুলিশ। কিন্তু ফরিদা বেগম ও সুমনের কোন খোঁজ পায়নি পুলিশ।

পুলিশ সুপার জানান, সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাসারী মাদানীনগর নূরবাগ এলাকায় একটি বাড়ি থেকে গার্মেন্টস কর্মকর্তার স্ত্রী ফরিদা বেগমসহ ৫ জন নিখোঁজ হয়েছে উল্লেখ করে গত ১৩ ফেব্রুয়ারি ভুক্তভোগী গার্মেন্টস কর্মকর্তা জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। ১০ ফেব্রুয়ারি থেকে তারা নিখোঁজ রয়েছে । উক্ত জিডির তদন্তে নেমে পুলিশ নিখোঁজদের সন্ধান পায়। বাদী জামাল সরদারের শালার ছেলে নাজিম উদ্দিনকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ইকুরিয়া এলাকার নূরানী মাদ্রাসা থেকে, বড় মেয়ে আশামনিকে ব্রাহ্মনবাড়িয়া জেলার ল্যাবরেটরি আবাসিক স্কুল থেকে তার ছোট মেয়ে প্রিয়া মনি ও ভায়রার মেয়ে সুমাইয়াকে কেরানীগঞ্জের একটি এলাকা হতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

পুলিশ জানান, জিডির বাদি মো. জামাল সরদারের স্ত্রী ফরিদা বেগম জনৈক সুমন নামে এক ব্যক্তির সাথে বাড়ি থেকে টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার পালিয়ে গেছে। এ ঘটনায় জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। উক্ত বাদির স্ত্রী ফরিদা বেগম ও সুমনকে উদ্ধার এবং গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসপি।

পুলিশ সুপার বলেন, নিখোঁজ মামলার রহস্য উদঘাটন হয়েছে। ভিকটিমদের আইন মোতাবেক বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হবে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল