১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিশু শিক্ষার্থীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের দায়ে শিক্ষক গ্রেফতার

ধর্ষণ
গ্রেফতার শিক্ষক রবিউল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে আজ মঙ্গলবার সকালে রবিউল ইসলাম (২৯) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বালিয়াকান্দি থানার এসআই নূর মোহাম্মদ জানান, উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর পরিজাত এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষক খালিয়া মধুপুর গ্রামের উমর আলীর ছেলে রবিউল ইসলাম (২৯) ছাত্রীদের ক্লাস নেয়ার সুবাদে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর (১২) সাথে সুসম্পর্ক গড়ে তোলে। গত বছরের সেপ্টেম্বর থেকে এ বছরের জানুয়ারির মধ্যে বিভিন্ন তারিখ ও সময়ে ওই ছাত্রীকে আর্থিক প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে সকলের অগোচরে এতিমখানার মেয়েদের গোসলখানায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এছাড়া এতিমখানার অপর ছাত্রীকে (১০) টাকার লোভ দেখিয়ে ২০১৮ সালের ২০ জুন থেকে ২৫ জুনের মধ্যে কোনো এক সময় মেয়েদের গোসলখানায় নিয়ে মোবাইলে পর্ণ ছবি দেখায় এবং যৌন নিপীড়ন করেন।

একই এতিমখানার আরেক ছাত্রীকে (৯) একই ভাবে টাকার লোভ দেখিয়ে ২ জানুয়ারি দুপুরে গোসলখানায় নিয়ে একই ভাবে যৌন নিপীড়ন করে।

উক্ত ছাত্রীরা বিষয়টি এতিমখানা কর্তৃপক্ষকে জানালে এতিমখানার ভাইস চেয়ারম্যান ও মধুপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মো: ফারুক আহম্মেদ বাদী হয়ে মঙ্গলবার বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে ওই শিক্ষক রবিউল ইসলামকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে বলে জানান নূর মোহাম্মদ।


আরো সংবাদ



premium cement