১৮ মার্চ ২০১৯

কাউকে ট্যাক্স দিয়ে রাজনীতি করবো না : শামীম ওসমান

কাউকে ট্যাক্স দিয়ে রাজনীতি করবো না : শামীম ওসমান - সংগৃহীত

দলের মধ্যে অভ্যন্তরীন কোন্দল সৃষ্টিকারীদের কোন ছাড় দেবো না এমন হুশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। তিনি বলেন,অন্য দিক দিয়ে লাইন কইরা কেউ নেতা হইতে চাইলে পারবেন না। এই হাতের ফাঁক দিয়ে বের হইয়া কেউ নেতা হইতে পারবেন না। একসাথে চলবো, একসাথে বাঁচবো, একসাথে মরবো।
শনিবার বিকেলে ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, কিছু কিছু লোক চেষ্টা করবে দ্বন্ধ সৃষ্টি করার জন্য। অভিযোগ থাকলে আমাকে বলবেন। অভ্যন্তরীন দ্বন্দ কেউ করবেন না। দলের সমস্যা দলের সিনিয়র নেতারাই সমাধান করবে, বাইরের কেউ এসে সমাধান করবে না।

শামীম ওসমান বলেন,যদি কেউ মনে করেন, শেখ হাসিনার সরকারকে আমরা ক্ষমতায় বসিয়ে দিয়েছি, তাহলে তাদের বলবো, আপনারা এই কথা মনে কইরেন না। অন্তত নারায়ণগঞ্জে যেন এই কথা কেউ মনে না করেন। নারায়ণগঞ্জের নেতাকর্মীদের রাজপথে দখলে রাখার ক্ষমতা পূর্বেও ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। আমরা কারোর উপর ভরসা করে আওয়ামীলীগ করি না। আমরা কেবল শেখ হাসিনার নির্দেশেই চলি।

তিনি বলেন,আমাকে মন্ত্রীত্ব দিতে চেয়েছিল আমি নেই নাই। আমি দূরে যেতে চাই না। আমি আমার নারায়ণগঞ্জেই থাকতে চাই। তাই আমি কাউকে ট্যাক্স টোকেন দিয়ে রাজনীতি করবো না।

শামীম ওসমান বলেন, যারা দিনের বেলায় বিএনপি আর রাতের বেলায় জামায়াত করে না তারাই নারায়ণগঞ্জ আওয়ামী লীগে থাকবে। এইবার আমার শেষ টাইম আগেই বলছি। তাই অরিজিনাল আওয়ামীলীগের হাতেই দায়িত্ব দিয়ে বিদায় নেবো, তার আগে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া প্রমূখ।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al