২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

সোনারগাঁওয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইয়াবাসহ স্বামী স্ত্রীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলায় সনমান্দি ইউনিয়নের হরিহরদি মামুর্দী এলাকা থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ স্বামী আল আমিন, স্ত্রী তানিয়া আক্তার ও তাদের সহযোগী অপর একজনকে আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক কারবারী বলে পুলিশ জানায়। বুধবার আটককৃত ৩ জনকে আদালতে প্রেরণ করা হয়।

সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার রাতে উপজেলার সনমান্দি ইউনিয়নের হরিহরদি মামুর্দী এলাকায় তার নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারী আল আমিন তার স্ত্রী তানিয়া আক্তার ও তার সহযোগী সোবহানকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

এস আই আবুল কালাম আরো জানান, আটককৃত স্বামী স্ত্রী এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। তাছাড়া স্বামী আল আমিনের বিরুদ্ধে ১২টি এবং তার স্ত্রী তানিয়ার বিরুদ্ধে ৫ টি মাদক মামলা রয়েছে। বুধবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল