২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে শিশু-ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

- নয়া দিগন্ত

সিদ্ধিরগঞ্জের গোদনাইল পূর্ব এনায়েতনগর এলাকায় ১২ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গণপিটুনির শিকার হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগর গ্যাস কোম্পানি এলাকায় এ ঘটনা ঘটে।


ধর্ষণের শিকার শিশুটির মায়ের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেল ৪টায় শিশুটি পানি আনার জন্য স্থানীয় বাড়ির মালিক সাজিদ হোসেনের বাড়িতে যায়। এসময় সাজিদ হোসেনের দোতলা বাড়ির নিচ তলার ভাড়াটিয়া লাল চান (৩৫) শিশুটিকে কিছু কাজ করে দেয়ার কথা বলে তার রুমে নিয়ে যায়।

এ সময় লাল চান রুমের দরজা বন্ধ করে দেয়। পরে সে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্যও ভয় দেখায়। পরে সন্ধ্যায় শিশুটির মা গার্মেন্টস থেকে বাড়ি ফিরে আসলে শিশুটি তার মাকে ঘটনাটি জানায়। শিশুটির মা তখন কিছু লোকজন নিয়ে ধর্ষক লাল চানের বাসায় গিয়ে তাকে আটক করে। এসময় এলাকার উত্তেজিত জনতা লাল চানকে গণপিটুনি দেয়।

পরে সন্ধ্যায় বিষয়টি থানায় জানালে পুলিশ এসে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়। লাল চান জামালপুর জেলার মেলান্দহ থানার দেল্লাবাড়ি এলাকার মহসিনের ছেলে। লাল চান ২ ছেলে ও ১১ বছর বয়সের এক কন্যা সন্তানের জনক বলে বলে জানা গেছে।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ জানান, ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগরের জনগণ একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমরা ধর্ষণের শিকার শিশুটিকেও উদ্ধার করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল