২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

- সংগৃহীত

জেলার গজারিয়া উপজেলায় দুপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন।
এছাড়া এ দুর্ঘটনায় আজ্ঞাত এক নারী গুরুতর আহত হয়।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা গ্রামীণ ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও প্রাইভেটকার চালক আব্দুল্লাহ সরকার (৩৩)।

আহত নারীকে প্রথমে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা পাঠানো হয়েছে।

ভবেরচর পুলিশ ফাঁড়ির এসআই বিল্লাল হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে একটি কাভার্ড ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। এসময় ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কাভার্ড ভ্যানটির ভিতরে ঢুকে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা সিদ্দিকুর রহমান, তার স্ত্রী ও গাড়িচালক নিহত হন।

এ পুলিশ কর্মকর্তা জানান, নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও প্রাইভেটকার আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল