২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় নিহত ৫ যুব ও ছাত্রলীগ নেতার বাড়ি গোপালগঞ্জ শোকে স্তব্ধ

সড়ক দুর্ঘটনা
স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

সড়ক দুর্ঘটনায় পাঁচ যুবলীগ ও ছাত্রলীগ নেতার মৃত্যুতে শোকে স্তব্ধ গোপালগঞ্জ। গতকাল রোববার রাতে খুলনার রূপসা সেতু এলাকায় প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই পাঁচ নেতা নিহত হন। তাদের মৃত্যুর খবর গোপালগঞ্জে পৌঁছলেই সর্বত্র শোকের ছায়া নেমে আসে। নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। তাদের লাশ বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠে।

নিহত পাঁচজন হলেন- গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি এস.এম সাদিকুল আলম সাদিক, শহরের থানা পাড়ার গাজী মিজানুর রহমান হিটুর ছেলে ও জেলা ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, শহরের কুয়াডাঙ্গা এলাকার রসুলপাড়ার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাঁদমারীর ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন। সাদিক বাদে বাকি সবাই গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী।

লবণচরা থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ৫ নেতা প্রাইভেটকারে করে (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) খুলনা থেকে গোপালগঞ্জে ফিরছিলেন। বিপরীত দিক থেকে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা পাঁচ ছাত্র-যুবলীগ নেতাই প্রাণ হারান।

নিহত পাঁচ জনের লাশ আজ সোমবার সকালে গোপালগঞ্জ শহরের বাড়িতে এসে পৌঁছিয়েছে। এরা পাঁচজনই বন্ধুর মতো চলাফেরা করতেন। তারা মাদকবিরোধী সংগঠনেও সক্রিয় ছিলেন। রোববার খুলনায় পাঁচজন বেড়াতেই গিয়েছিলেন।

তাদের লাশ বাড়িতে এসে পৌঁছানোর পরই পরিবারের সদস্য, প্রতিবেশী ও স্বজনদের আহাজারিতে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্বজন, প্রতিবেশীরা নিহতদের বাড়িতে ছুটে যান।

বাদ জোহর গোপালগঞ্জে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে তাদের দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল