২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে তিন শিক্ষার্থী নিহত

-

গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে।

আজ রোববার সকাল ১০টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি (ইটাহাটা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দক্ষিণ মৌচাক এলাকার আয়েস মার্কেট এলাকার সন্তোষ বাবুর ছেলে রাজা বাবু (১৮), জয়নাল আবেদীনের ছেলে জনি (১৭) এবং মৃত ডা: মোজাহার হোনের ছেলে শাকিব হোসেন (১৭)।

নিহতরা মৌচাক এলাকার অধ্যাপক শাহজাহান আলী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, সকাল ১০টার দিকে কালিয়াকৈর থেকে পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাজীপুরের দিকে আসছিল। একই সময়ে গাজীপুর থেকে একটি মোটরসাইকেল কোনাবাড়ির দিকে যাচ্ছিল। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলকায় ওই যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও অপর একজন আহত হয়। স্থানীয়রা আহত যাত্রীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে বাসন থানায় রেখেছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল