২১ আগস্ট ২০১৯

মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন পিতা

মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করলেন পিতা - ছবি : সংগৃহীত

গোয়ালন্দে মাদকাসক্ত ছেলের যন্ত্রণায় অতীষ্ঠ হয়ে আইনের হাতে তুলে দিলেন পিতা। উপজেলার উজানচর ইউনিয়নের পূর্ব উজানচর হাবিল মন্ডল পাড়া এলাকার মাদকাসক্ত ছেলে বিল্পব খাকে (১৯) পুলিশে সোপর্দ করলেন পিতা মো. বাবর আলী খা।

বাবর আলী খা’র লিখিত অভিযোগে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন শনিবার বেলা ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৯(গ) ধারায় ৬ মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান ও ২ শ' টাকা জরিমানা আদায় করেন।

আলাদাত সূত্রে জানা গেছে, বিল্পবের পিতা মো. বাবর আলী খা মাদকাসক্ত ছেলের যন্ত্রণা সইতে না পেরে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। সে প্রেক্ষাপটে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) নির্দেশে ক্রমে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে আটকের নির্দেশ দেন। ঘাট থানা পুলিশের এসআই মো. শহর আলী শনিবার সকালে পূর্ব উজানচর হাবিল মন্ডলের পাড়ার নতুন ব্রিজ সংলগ্ন রাস্তা থেকে তাকে আটক ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

অভিযোগকারী বাবর আলী জানান, তার ছেলে বিল্পব দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য সেবন করে আসছিল। ইতিপূর্বে সে কয়েকবার মাদক দ্রব্য কেনার টাকা সংগ্রহ না পেরে বাড়িতে তাকে মারধর করে। ছেলেকে নিয়ন্ত্রণে রাখতে না পেরে উপজেলা নির্বাহী অফিসার অভিযোগ করেন।


আরো সংবাদ

চিকিৎসাও নিতে পারছে না কাশ্মিরীরা মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত ‘দুর্নীতি নিয়ন্ত্রণ ও নির্মূলে নিরলসভাবে কাজ করছে দুদক’ চিড়িয়াখানায় একই দিনে এলো দুই নতুন অতিথি ধান ক্ষেতের আইলে অবৈধ বৈদ্যুতিক তারে যুবকের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ  রোহিঙ্গাদের শৃঙ্খল ব্যতীত হারানোর কিছু নেই নৌকার কর্মীকে সিগারেটের ‘ছ্যাঁকা’ দিলো আ. লীগ কর্মীরা আদালতে জবানবন্দি দিলো অন্তঃসত্ত্বা তৃতীয় শ্রেণির ছাত্রী লিবিয়া উপকূলে নৌকাডুবি : শতাধিক মৃত্যুর আশঙ্কা কৃষিযন্ত্রের দামের চেয়ে মানের দিকে গুরুত্ব দিতে হবে : কৃষিমন্ত্রী বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগে ব্রুনাইয়ের ্উদ্যোক্তাদের প্রতি আহ্বান এলজিআরডি মন্ত্রীর

সকল




mp3 indir bedava internet