২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শ্রীনগরে যুবককে ইয়াবা মামলায় ফাঁসানোর অভিযোগ

শ্রীনগরে যুবককে ইয়াবা মামলায় ফাঁসানোর অভিযোগ - প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে পরিবারের সদস্যদের মারধর করে ইয়াবা দিয়ে এক যুবককে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবকের নাম জুয়েল ফকির।

জুয়েলের স্ত্রী শামীমা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে তারা চট্রগ্রামে বসবাস করে আসছেন। গত প্রায় ১০/১২ দিন পূর্বে তারা নিজ গ্রামের বাড়ি ছত্রভোগ বেড়াতে আসেন। একই এলাকার মুজাম্মেল, জালাল, পিন্টু, পারভেজ ও বিল্লালসহ ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পনা অনুযায়ী হঠাৎ বুধবার বেলা সাড়ে ১০টার দিকে ছত্রভোগ নতুন ব্রীজের উপর জুয়েলকে একা পেয়ে মারধর করে।

তিনি আরো বলেন, এ খবর পেয়ে জুয়েলের ভাই-বোনসহ আমরা ঘটনাস্থলে ছুটে যায়। সংঘবদ্ধ দলটি এসময় আমাদের মারধর করে। এতে আমি ও আমার ভাবি শিরিন আহত হই। তারা জুয়েলের শরীর তল্লাশী করে কিছু না পেয়ে ১ লাখ টাকা দাবি করে। টাকা দেয়া হলে জুয়েলকে ছেড়ে দেয়া হবে বলে জানায় তারা। না হলে জুয়েলকে ইয়াবা দিয়ে ফাসিয়ে দেয়ার হুমকি দেয় সংঘবদ্ধ দলটি।

শামীমা বলেন, পরে বাঘরা ইউনিয়নের সাইদ চৌকিদার ও শ্রীনগর থানার এসআই শহীদ ঘটনাস্থলে হাজির হন। সাইদ চৌকিদার জুয়েলকে আল আমিন বাজার থেকে ছেড়ে দেবে বলে আমাদের কাছ থেকে ৫ হাজার টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে পুলিশ জুয়েলকে শ্রীনগর থানায় নিয়ে আসে। আমরা থানায় এসে জানতে পারি জুয়েলের বিরুদ্ধে ইয়াবার মামলা হয়েছে।

এ ব্যপারে ওই এলাকার বাবুল মাদবরের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম। আমার সামনে জুয়েল ফকিরের দেহ তল্লাশী করে কিছুই পাওয়া যায়নি।

এ ব্যাপারে এসআই শহীদ বলেন, এলাকার কিছু লোকজন ৩০পিছ ইয়াবাসহ জুয়েল ফকিরকে আমার কাছে সোপর্দ করে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল