২৫ আগস্ট ২০১৯

না’গঞ্জে ভুয়া ডাক্তারের কারাদণ্ড, হাসপাতাল সিলগালা

চিকিৎসা
র‌্যাবের হাতে আটক ফাহমিদা - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার রাত ১১টার দিকে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় ভুয়া এক নারী ডাক্তারকে আটক করা হয়। ফাহামিদা আলম নামে ওই ভুয়া এমবিবিএস ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদ- দেয়া হয়। পরে হাসাপাতালটি সিলগালা করা দেয়া হয়।

মঙ্গলবার রাত ১১টায় কদমতলীপুল এলাকায় অবস্থিত এম জেনারেল হাসপাতালে অভিযান চালায় ওই ভুয়া নারী ডাক্তারকে আটক করে র‌্যাব-১১।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের কদমতলী এম হোসেন জেনারেল হাসপাতাল নামের পাশে পদবীর ডিগ্রী হিসেবে লেখা ‘এমবিবিএস, এফসিপিএস’। নিজেকে অভিজ্ঞ ডাক্তার পরিচয়েই দিনে পর দিন তিনি রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন ফাহমিদা। ডাক্তার পরিচয় দিলেও দেখাতে পারেনি কোনো সনদপত্র। তিনি যে হাসপাতালে বসেন সেই হাসপাতালেরও নেই প্রয়োজনীয় কোনো নথিপত্র।

পরে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ফাহমিদা আলমকে ছয় মাসের কারাদণ্ড ও একই সাথে এম হোসেন জেনারেল হাসপাতালকে সিলগালা করা হয়।


আরো সংবাদ

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet