১৫ নভেম্বর ২০১৯

না’গঞ্জে ভুয়া ডাক্তারের কারাদণ্ড, হাসপাতাল সিলগালা

চিকিৎসা
র‌্যাবের হাতে আটক ফাহমিদা - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার রাত ১১টার দিকে অভিযান চালিয়েছে র‌্যাব। এসময় ভুয়া এক নারী ডাক্তারকে আটক করা হয়। ফাহামিদা আলম নামে ওই ভুয়া এমবিবিএস ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদ- দেয়া হয়। পরে হাসাপাতালটি সিলগালা করা দেয়া হয়।

মঙ্গলবার রাত ১১টায় কদমতলীপুল এলাকায় অবস্থিত এম জেনারেল হাসপাতালে অভিযান চালায় ওই ভুয়া নারী ডাক্তারকে আটক করে র‌্যাব-১১।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের কদমতলী এম হোসেন জেনারেল হাসপাতাল নামের পাশে পদবীর ডিগ্রী হিসেবে লেখা ‘এমবিবিএস, এফসিপিএস’। নিজেকে অভিজ্ঞ ডাক্তার পরিচয়েই দিনে পর দিন তিনি রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন ফাহমিদা। ডাক্তার পরিচয় দিলেও দেখাতে পারেনি কোনো সনদপত্র। তিনি যে হাসপাতালে বসেন সেই হাসপাতালেরও নেই প্রয়োজনীয় কোনো নথিপত্র।

পরে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ফাহমিদা আলমকে ছয় মাসের কারাদণ্ড ও একই সাথে এম হোসেন জেনারেল হাসপাতালকে সিলগালা করা হয়।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল