২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঘোড়াশালে ২ কাভার্ড ভ্যানের সংঘর্ষে এক চালক নিহত

নিহত বিল্লাল হোসেন - ছবি: সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় দুই কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বিল্লাল হোসেন (২৭) নামে এক চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার রাতে পৌর এলাকার ভূইয়ার ঘাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন ঘোড়াশাল টেঙ্গরপাড়া গ্রামের ইসলাম হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সাদিকুর বারী। তিনি জানান, রাত ২টার দিকে প্রাণ আরএফএল গ্রুপের দুটি কাভার্ড ভ্যান ভূইয়ার ঘাট নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হলে এতে ভ্যান দুটির চালকরা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গুরুতর আহত বিল্লাল হোসেন নামে এক চালককে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

পলাশ থানা ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যান দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা দায়ের হয়নি।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল