১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে আগুনে পুড়ে গেছে ৮টি বসতঘর ও ৯টি দোকান

-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের অগ্নিকাণ্ডে ৯টি দোকান ও ৮টি বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার ও দোকান মালিকরা।

সোমবার দিবাগত রাত পৌণে ৩টায় নাসিক ৫নং ওয়ার্ডের দক্ষিণ আজিবপুর রেললাইন এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য ও দোকান মালিকরা জানান, গভীর রাতে হঠাৎ করে বসতবাড়িতে ও দোকানে আগুন লাগায় কোনো রকমে জীবন নিয়ে সবাই বাইরে বেরিয়ে আসতে পারলেও ভেতরের আসবাবপত্র ও মালামাল বের করা সম্ভব হয়নি। ফলে সবকিছু আগুনে পুড়ে গেছে এবং ব্যাপক আর্থিক ক্ষতি হয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্ত চাঁন বাদশা নামে একজন জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে একটি পক্ষের সাথে বিরোধ চলছিল তাদের। রাতের আঁধারে তারাই হয়তো এমন ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি। চাঁন বাদশা নিজেকে সিদ্ধিরগঞ্জ থানা মৎসজীবী লীগের সদস্য দাবি করেন।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার (স্টেশন ইনচার্জ) মো: শাহজাহান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক লাইন থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে মূল কারণ জানা যাবে।

তিনি বলেন, এ ঘটনায় বসতঘর ও দোকানে প্রায় ৮/১০ লাখ টাকার আর্থিক ক্ষতি সাধন হতে পারে। এছাড়া এলাকাটি বেশ ঝুঁকিপূর্ণ। ভবিষ্যতে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে এবং ব্যাপক ক্ষতিও হতে পারে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল