২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামাইকে কুপিয়ে জখম করেছে শশুরবাড়ির লোকজন

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে শশুরবাড়ির লোকজন জামাইকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। রোববার রাতে সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। আহত জামাই ইলিয়াস মিয়াকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার দুপুরে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা গ্রামের ইদ্রিস আলী ছেলে ইলিয়াস মিয়া সাথে পাশ্ববর্তী পিংঙ্গিলা গ্রামের চাঁন মিয়ার মেয়ে সালমার ১০ বছর আগে বিবাহ হয়। সাংসারিক জীবনে তাদের দুটি সন্তান রয়েছে।

এদিকে, ইলিয়াস মিয়ার স্ত্রী সালমা কয়েক বছর ধরে স্থানীয় এক যুবকের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্ধ শুরু হয়। এ বিষয়ে একাধিকবার স্থানীয় শালিসকারীরা মিমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হন। এর জের ধরে গত রোববার রাতে সালমার ভাই আলমাছ, আলতু, জায়েদ আলী, ইয়ামিনসহ আরো কয়েকজন মিলে চোত্রাপাশা গ্রামে গিয়ে ইলিয়াস মিয়ার ওপর হামলা চালিয়ে ইলিয়াসকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এসময় ইলিয়াসের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় ইলিয়াসকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোমবার দুপুরে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, এ বিষয়ে একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল