১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাতেন বাহিনীর প্রধান এমপি বাতেন আর নেই

-

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাতেন বাহিনী প্রধান ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সদ্য সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেন (৮২) আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

রোববার রাতে ঢাকার ন্যাম ভবনের নিজ কক্ষে ঘুমের মধ্যেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার রাতে ঢাকার ন্যাম ভবনের নিজ কক্ষে ঘুমানোর মধ্যেই কোনো এক সময় তিনি ইন্তেকাল করেন। আজ সোমবার সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাজা হওয়ার পর আগামীকাল মঙ্গলবার নাগরপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি নবম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এবারের একাদশ সংসদ নির্বাচনে দল থেকে তাকে মনোনয়ন দেয়া হয়নি।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল