২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৪

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি মাইক্রোবাস উল্টে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

আজ রোববার সোনারগাঁওয়ের বৈরাবরটেক এলাকায় ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: শহীদুল্লাাহ মোক্তার (৫০), আড়াইহাজারের বাঘানগর এলাকার মো: মোমেন (৫৫), একই উপজেলার মারুয়াদী গ্রামের মো: রাজু (৪৫) ও বড় ফাউসা গ্রামের মো: রিপন (৩৫)। আহত আরিফুর রহমান রবিনকে (৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘন কুয়াশার কারণে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-ঘ ১৫-৪৫৮৩) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। ধারণা করা হয় নিহতরা মাদকসক্ত ছিলেন। তাদের বাড়ি আড়াইহাজারে বলে তৎক্ষণাৎ জানা গেছে।

তিনি আরো জানান, নিহতদের স্বজনরা কোনো কিছু না জানিয়েই তাদের লাশ নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল