২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

৭ বছরের শিশুকে বলাৎকার শেষে হত্যা

- ছবি : সংগৃহীত

সিদ্ধিরগঞ্জের নয়াআটি রসুলবাগ এলাকায় তানজিল হোসেন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের নয়াআটি রসুলবাগ এলাকার আলম খাঁনের ভাড়া বাড়ির তালাবদ্ধ একটি ঘর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা ওই শিশুটিকে বলাৎকার শেষে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে ওই বাড়ির কেয়ারটেকার (ম্যানেজার) নাজমুল পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা থেকে তানজিল নিখোঁজ ছিলো। নিখোঁজের পর থেকে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেও তাকে না পেয়ে বৃহস্পতিবার দুপুরে ওই শিশুর পিতা আনোয়ার মিয়া সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। থানা থেকে আনোয়ার মিয়া বাড়ি ফিরে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় নিখোঁজ সন্তানকে আবারো খুঁজতে থাকেন।

এসময় ওই বাড়ির একটি স্টোর রুমে ড্রামের নিচে তানজিলের লাশ দেখতে পেয়ে ওই বাড়ির লোকজন থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত তানজিল হোসেন যশোর জেলার কোতোয়ালি থানার সুলতানপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে। আনোয়ার মিয়া পরিবার নিয়ে রসুলবাগ এলাকার আলম খাঁনের বাড়িতে ভাড়ায় বসবাস করে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) মেহিদী ইমরান সিদ্দিকী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে বলাৎকার করার পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরো জানান, এ ঘটনায় একজনকে সন্দেহ করা হচ্ছে। সে পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করলে পারলেই এ হত্যার আসল রহস্য বের হয়ে আসতে পারে।


আরো সংবাদ



premium cement