১৮ অক্টোবর ২০১৯

টাকার জন্য স্বপ্নগুলো হেরে যাবে মহসিনের?

অ্যাডভোকেট মোঃ মহসিন মোড়ল - নয়া দিগন্ত

মাদারীপুর জেলার প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা একজন স্বপ্নবাজ মানুষের নাম অ্যাডভোকেট মোঃ মহসিন মোড়ল। ছোটবেলায় পিতৃহীন হওয়ার পর বড় ছেলে হিসেবে মাথায় সংসারের দায়িত্ব এসে পড়ে। স্বপ্নটা তখনই শেষ হয়ে যেতে পারতো।

কিন্তু না, অভাবকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আর পরিশ্রমকে সঙ্গী করে যুদ্ধটা তিনি জিতেই গিয়েছিলেন। এখন তিনি মাদারীপুর শহরের একজন অ্যাডভোকেট। কিন্তু সাফল্যকে নিজের হাতের মুঠোয় সম্পূর্ণ বন্দী করার আগেই এক দুঃস্বপ্নের মত বাস্তবতা এসে তার সাজানো দুনিয়া ধ্বংস করে দিলো।

মাসখানেক আগেই অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তির পর জানতে পারেন যে, তার লিভার সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে এবং এর চিকিৎসা বাংলাদেশে সম্ভব না। তাছাড়া অতিসত্ত্বর তাকে অপারেশন না করালে যে কোনো মুহূর্তে শেষ হয়ে যাবে সবকিছু।

অবস্থা যেন আরও খারাপ না হয় সেজন্য তাকে এখন ভারতের মনিপাল হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার আপন ভাই নিজের লিভারের অংশ দিয়ে ভাইকে বাঁচাতে তৈরি। কিন্তু ৩০ লাখ টাকা লাগবে অপারেশন করাতে। এখন পর্যন্ত ২০ লাখ টাকা কোনোমতে জোগাড় করা গেলেও, পরিবারের পক্ষে বাকি ১০ লাখ টাকা আর কোনো মতেই জোগাড় করা সম্ভব হচ্ছে না।

আগামী ২০ই জানুয়ারি তারিখের মধ্যে টাকা জোগাড় না হলে তার শরীর আর অপারেশনের মত অবস্থায় থাকবে না বলে জানিয়েছে চিকিৎসকরা। এত পরিশ্রম, এত সাধনার পরেও এই মেধাবী মানুষটি কি হেরে যাবে টাকার কাছে? কি হবে তার দুইটি ফুটফুটে অবুঝ শিশুর, তার স্ত্রীর এবং একজন বৃদ্ধা মায়ের স্বপ্ন এবং ভবিষ্যতের?

তাই সকলের কাছে দোয়া ও অপারেশনের জন্য আর্থিক সহযোগিতা কামনা করা হয়েছে। যার যতটুকু সাধ্য, তাই নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানানো হয়েছে। হয়ত আপনার একটু সাহায্যেই বেঁচে যাবে একটি জীবন, পুরো সংসার ও অনেকগুলো স্বপ্ন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

Bank Account: Md. Faiyaj Zaman
DBBL account: 246.103.43198
Bkash Account: Farjana Zaman
Number: 01905000722 (personal)


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa