১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাতির লাঠির আঘাতে প্রাণ গেল দাদার

প্রতীকী ছবি - সংগৃহীত

ধান ভাঙ্গানোকে কেন্দ্র করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় নাতির বাঁশের আঘাতে তার দাদা নিহত হয়েছে। পরে এলাকাবাসীর সহায়তায় ঘাতক নাতিকে আটক করে পুলিশ। আটককৃত নাতির নাম হাবিবুর রহমান। ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএম শাহজাহান কবির এই খবর নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরণে পুলিশ জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবদুর রব ভূইয়ার (৭৮) সাথে বুধবার সকালে উঠানে ধান ভাঙ্গানোকে কেন্দ্র করে আপন ভাতিজা মৃত হুমায়ুন কবীরের দুই ছেলে হাবিবুর রহমান ও সাব্বির রহমানের সাথে কথা কাটাকাটি হয়।

এরই একপর্যায়ে দুই নাতি মিলে দাদা আবদুর রবকে হাতে থাকা বাঁশ দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে আবদুর রব মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী মারাত্মক আহত আবদুর রবকে দ্রুত বুড়িচং উপজেলার কংশনগর গোমতী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএম শাহজাহান কবির জানান, এই ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত করার জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল